সংবাদ শিরোনাম:
গোপালপুরে শহীদ শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকীতে পুষ্পস্তক অর্পণ দোয়া ও আলোচনা সভা

গোপালপুরে শহীদ শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকীতে পুষ্পস্তক অর্পণ দোয়া ও আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকীতে শেখ কামাল এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পপুস্তক অর্পণ করা হয়েছে।
শনিবার (৫ আগস্ট) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমের সামনে শেখ কামাল এর প্রতিকৃতিতে এই শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আসফিয়া সিরাত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর ও ভূঞাপুরের সংসদ সদস্য এমপি ছোট মনির, উপজেলা সহকারী কমিশনার ভূমি মাসতুরা আমিনা, থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ালীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য এসএম রফিকুল ইসলাম রফিক, গোপালপুর সরকারি কলেজের অধ্যক্ষ মানিকুজ্জামান তালুকদার, উপজেলা কৃষি অফিসার শামীমা ইয়াসমিন, হাদিরা ইউনিয়নের চেয়ারম্যান বিলকিস জাহান, নগদা শিমলা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহেল, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840